মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ ইং , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ||
শিরোনাম :
ফেনীতে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ কেড়ে নিলো ফেনীর নজরুলের ফেনীতে গাছে গাছে পাখির বাসা করে দিচ্ছে স্টুডেন্টস এসোসিয়েশন ছাগলনাইয়ায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই ও টাকা আত্মসাৎ’র চেষ্টা, আটক ২ সোনাগাজীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা: লুটপাট, হামলার অভিযোগ, মামলা তুলে নিতে হুমকি করোনা দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় ফেনী পৌরসভার মাস্ক, স্যানিটাজার সহ সাবান বিতরণ ফেনী সন্তান মতিন ভুঁইয়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ধর্ষণের শাস্তি থেকে মুক্তি পেতে ফেনী কারাগারেই প্রথম জাকঁজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠিত গান ও কবিতা আয়োজনে মুখরিত সন্ধ্যায় ফেনীর মেয়েদের অন্যরকম আড্ডা ফেনীতে ২ কোটি টাকা মূল্যের ৩০ টি স্বর্ণের বার ও প্রাইভেট কার সহ একজন আটক
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীর রামপুরে সাগর নামে এক যুবককে জবাই করে হত্যা
  • ফেনীর রামপুরে সাগর নামে এক যুবককে জবাই করে হত্যা

    ফেনীর রামপুর এলাকায় মোজাম্মেল হক সাগর (২৮) নামে এক যুবকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১ টায় শহরের রামপুর পাটোয়ারী বাড়ির সাদেক হোসেনের গরুর খামার থেকে লাশটি উদ্বার করা হয়। নিহত যুবক ঐ খামারে চাকুরী করত বলে জানা যায়। সে নেত্রকোনা জেলার ভারাট্টা থানার মোহাম্মদ হোসেন আলীর ছেলে।

    পুলিশ জানায়,সকাল ১০ টার পরেও নিহত সাগরের মোবাইলে ফোনে কথা হয় তার পরিবারের সাথে। এরপর ফোন বন্ধ থাকায় তার খোঁজে খামারে যায় তারা। পরে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। একপর্যায় খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ সিআইডি, পিবিআই ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

    পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর এ ব্যপারে বিস্তারিত জানা যাবে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!