মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ ইং , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ||
শিরোনাম :
ফেনীর ছাগলনাইয়ায় বিচ্ছিন্ন করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগ ফেনীতে বিশ্ব এইডস দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত ফেনীতে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ কেড়ে নিলো ফেনীর নজরুলের ফেনীতে গাছে গাছে পাখির বাসা করে দিচ্ছে স্টুডেন্টস এসোসিয়েশন ছাগলনাইয়ায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই ও টাকা আত্মসাৎ’র চেষ্টা, আটক ২ সোনাগাজীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা: লুটপাট, হামলার অভিযোগ, মামলা তুলে নিতে হুমকি করোনা দ্বিতীয় ধাক্কা মোকাবিলায় ফেনী পৌরসভার মাস্ক, স্যানিটাজার সহ সাবান বিতরণ ফেনী সন্তান মতিন ভুঁইয়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ধর্ষণের শাস্তি থেকে মুক্তি পেতে ফেনী কারাগারেই প্রথম জাকঁজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • গান ও কবিতা আয়োজনে মুখরিত সন্ধ্যায় ফেনীর মেয়েদের অন্যরকম আড্ডা
  • গান ও কবিতা আয়োজনে মুখরিত সন্ধ্যায় ফেনীর মেয়েদের অন্যরকম আড্ডা

    গান ও কবিতা আয়োজনে মুখরিত সন্ধ্যায় অন্যরকম পরিবেশে ফেনীর মেয়েদের আড্ডা এ প্রথম অনুষ্ঠিত হয়েছে। বুধবার শহরের মিজান রোডস্থ ক্রাউন ওয়েষ্ট চাইনিজ রেষ্টুরেন্ট এ প্রাণবন্ত অনুষ্ঠান হয়।এটি পরিচালনা করেন গ্রুপের পরিচালক নারী উদ্যোক্তা আফরোজ আহমেদ।

    সন্ধ্যায় প্রথমে আধুনিক ও দেশাত্মবোধক সহ আঞ্চলিক গান গেয়ে অনুষ্ঠান মাতিয়ে তুলেন গানের গ্রুপ “তিনজনা”।এসময় আনন্দ উল্লাসে মেতে উঠেন শ্রোতারা।পরে একে একে কবিতা পাঠ করেন গ্রুপ সদস্যদের মেয়েরা।

    অনুষ্ঠান শেষে কেক কাটা সহ আগামীর সাফল্যলাভে একধাপ এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। এসময় ফেনীর মেয়েরা একে অপরের সাথে কাধেঁ কাধঁ মিলিয়ে অন লাইন এবং অফ লাইন ব্যবসা পরিচালনা করা সহ যেকোন আনন্দ আড্ডা আয়োজনে একসাথে উদযাপন করবেন বলে ঘোষণা দেন।পাশাপাশি নিজেদের বিপদ আপদে সবাই সম্মিলিত ভাবে কাজ করার সম্মতি জানান।

    গ্রুপের উদ্যোক্তা আফরোজা আহমেদ জানান,২০১৯ সালের শেষের দিকে ফেসবুক গ্রুপটি খোলা হয় এবং খুবই অল্প সময়ের মধ্যে এটির সদস্য হয়েছেন প্রায় ১২ হাজার।তিনি জানান এতোদিন যারা ঘরে বসে থাকা ছাড়া কোন কাজে সম্পৃক্ত ছিলো না তারা সকলই এখানে কাজ করে নিজ গুণে গুণান্বিত, করছেন অর্থ উপার্জন।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলো গ্রুপ সদস্য এবং উদ্যোক্তা হুরে জান্নাত, পৌষী, ফারজানা রুমি,রাখি ইসলাম শোভা,পপি পাশা, ফারজানা মাসুদ,মেহেরা জারা ক্যামেলিয়া, বিলকিস আরা,মাহমুদা মুক্তাসহ দেড় শতাধিক সদস্য।

    আগামী ডিসেম্বর গ্রুপের কেক ফেস্টিভ্যাল সহ কেক বানানোর কর্মশালা অনুষ্ঠিত হবে জানান উদ্যোক্তরা।

    তাদের ফেসবুক পেইজের নাম Feni Women welfare organization ও গ্রপের নাম:ফেনীর মেয়েদের আড্ডা।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!